মামীকে ঘুমের ওষুধ দিয়ে


ছোটমামী সম্ভবত প্রথম নারী যাকে দেখে আমি উত্তেজিত হতে শিখেছি। ওনার বিয়ের সময় আমি ফোরে পরি। ওই বয়সে শরীরে যৌন চেতনা থাকার কথা না। কিন্তু কেন যেন ছোট মামা বিয়ে করবেন শোনার পর থেকেই আমি বালিশের কোনাটা আমার বুকে চেপে কল্পনা করতাম ছোটমামী তার বাচ্চাকে কীভাবে দুধ খাওয়াচ্ছে। আশ্চর্য এটা কেন যে কল্পনা করতাম এখনও মাথায় আসেনা। ওনাকে ভালো করে দেখার আগে থেকেই ওনার দুধের প্রতি আমার একটা আগ্রহ চলে আসে। সেই আগ্রহের মধ্যে কিছুটা হলেও লালসা ছিল। নয় বছরের একটা কিশোর এরকম কিছু ভাবছে, কেউ বিশ্বাস করবে? কিন্তু এটা খুব সত্যি। ছোটমামী আমার দেখা প্রথম নববধু। উনি আসলেই খুব সুন্দরী আর উদ্ভিগ্ন যৌবনা নারী ছিলেন। এরকম আর কেউ ছিল না আমার আত্মীয় স্বজনের মধ্যে।
ফলে আমার মধ্যে একটা অবসেশান কাজ করতো ছেলে বেলা থেকেই। বড় হবার পরও ছিল সেটা। ছোটবেলার সেই অবসেশান বড় হবার পর চোদার খায়েশে পরিনত হয়েছিল। মামী তখন গ্রামে থাকতো। আমি যখন স্কুলের উপরের দিকে তখন একদিন আমার স্বপ্নপুরন হয়। পুকুরে গোসল করতে যাবার আগে মামী ব্রা আর ব্লাউজ খুলে শুধু শাড়ী পরে যেতেন, সেদিনও ব্রা-ব্লাউজ খুলে আমার পাশ দিয়ে যাবার সময় অভ্যেসবশতঃ বগলের তল দিয়ে উঁকি দিলাম স্তনের আভাস দেখতে। নগ্ন স্তনের অর্ধেক দেখা যাচ্ছে দেখে আমি উত্তেজিত। আমি ছোট ছেলে বলে কাপড়চোপর আমার সামনে অত সামলে রাখতেন না। সেই সুযোগটা নিতাম আমি গোবেচারা চেহারায়। অর্ধেক দেখে আমি কাবু। কিন্তু এখুনি চলে যাবেন উনি, ফলে বেশীক্ষন দেখতে পারবো না। কিন্তু ভাগ্য আবারো প্রসন্ন। উনি বললেন, ভাত বেড়ে দেবেন কিনা। আমি বললাম হ্যা। এই হ্যা বলাতে আমি এই যুবতী নারীর সবচেয়ে সুন্দর দুটি স্তনকে পুরোপুরি কাছ থেকে নগ্ন দেখার সুযোগ পেলাম।
ডেকচি থেকে ভাত বাড়ার সময় মামী নীচু হলো, অমনি বুকের শাড়ী ফাঁক হয়ে দুটি সুন্দর ফর্সা গোলগাল মাখন ফর্সা স্তন আমার সামনে দুটি বাদামী বোঁটা সহযোগে দুলতে লাগলো। আমি চোখ ফেরাতে পারলাম না। একী দেখছি। মানুষের স্তন এত সুন্দর হতে পারে? যেমন সাইজ, তেমন রং। আমার কয়েকফুট দুরে দুলছে মামীর দুইটা দুধ। আহ, আমার মামা কী ভাগ্যবান, প্রতিরাতে এদুটোকে চুষে চুষে খায়। সেদিন থেকে আমারও বাসনা হলো মামীর দুধগুলো কোন সুযোগে খাওয়া। মামী আবার নীচু হলো, আবারো দুলতে লাগলো দুটি নরম ফর্সা পাকা আম। কী সুন্দর বোঁটা। প্রানভরে উপভোগ করলাম। তারপর মামী যখন গোসল সেরে এসেছেন তখনো চোখ রাখলাম। রুমের দিকে খেয়াল করলাম। মামী ব্রা পরছে। কালো একটা ব্রা। ফর্সা দুধে কালো ব্রা যে কী জিনিস, না দেখলে বুঝবে না। সেই ব্রা পরা অবস্থায়ই কিছুক্ষন দেখলাম। পুরো নগ্ন স্তন আর কখনো দেখার সুযোগ পাইনি, কিন্তু অর্ধনগ্ন স্তন দেখেছি বহুবার, বহুবার। প্রায়ই ওনার বুকে শাড়ী থাকতো না। ব্লাউস পরতো বুকের চেয়ে ছোট, প্রায়ই ব্রা পরতো না, ফলে অর্ধেক স্তন সবসময় বের হয়ে থাকতো। আর আমি তা চোখ দিয়ে গিলে খেতাম। একবার মামীর রূমে গিয়ে একটা চটি বই পেলাম বালিশের নীচে। পড়ে দেখলাম চোদাচুদির বই। এই বই মামী কোত্থেকে পেল কে জানে। এটা দেখে আমি আরো উত্তেজিত। যখন হাত মারার অভ্যেস হয়েছিল তখন ছোটমামীকে নিয়েই বেশীরভাগ মাল বের করেছি। আরো বড় হলে ছোট মামীকে নিয়ে কল্পনা আরো বেড়েছিল। কল্পনায় চোদাচুদি চলে এসেছিল। এটা এসেছিল কতগুলো রাগের কারনে। আমি তখন কল্পনা করতাম একা পেয়ে ঘুমের ঔষধ দিয়ে অজ্ঞান করে মামীকে নেংটা করছি, দুধ টিপছি, বোঁটা চুষছি, আমার লিঙ্গটা ওনার মুখে ঢুকিয়ে দিচ্ছি, তারপর ভোদায় লিঙ্গটা ঢুকিয়ে ইচ্ছে মতো চুদছি। এই কল্পনা প্রায় রাতেই করতাম, আর মাল বের হয়ে যেত।
আমি তখন ২০ বছর বয়সী। মামীর বয়স ২৬-২৭। দুপুরের পর মামীর বাসায় গিয়ে দেখি দরজা খোলা। বাসায় আর কেউ নেই। বেডরুমে মামী শুয়ে। আলমিরা হাট করে খোলা দেখে বুঝলাম মামীকে ঘুমের ওষুধ দিয়ে চোর চুরি করেছে। আমি দরজা বন্ধ করে মামীকে ডাকলাম। মামীর গভীর ঘুমের নিঃশ্বাস পড়ছে, কিন্তু ঘুম ভাঙছে না। আমি গা ধরে ঝাকালাম। তবু ওঠে না। কী করি। হঠাৎ একটা দুষ্টবুদ্ধি এলো। আমি ফিতা দিয়ে মামীর চোখ আর হাত দুটো বেঁধে ফেললাম। মামীর শরীর হাতানোর এই নিরাপদ সুযোগ হাতছাড়া করি কেন। মামী টেরও পাবে না, চোরের উপর দিয়েই দোষটা যাবে। জেগে উঠলেও দেখবে না আমি কে। খোশ মনে এবার শাড়িটা নামিয়ে দিলাম বুক থেকে। কালো ব্লাউস আর ব্রা পরনে। টাইট ব্রা। দুধের অর্ধাংশ যথারীতি বেরিয়ে আছে ব্লাউজের উপরের দিকে। আমার প্রিয় মাংস খন্ড। বহুদিন চোখ দিয়ে খেয়েছি, আজ জিব দিয়ে খাবো। দুহাতে দুই স্তন ধরে টিপাটিপি শুরু করলাম। নরোম, কোমল। কী আরাম লাগছে। ব্রা একদম নরম। বোঝাই যায় না। দুধ টিপতে টিপতে মুখটা নামিয়ে আনলাম দুই স্তনের উপরিভাগের বেরিয়ে থাকা ফর্সা অংশে। চুমু খেলাম। চেটে দেখলাম। দেরী না করে ব্লাউসের বোতাম খুলে ব্রা’র হুক আলগা করে দিলাম। তারপর ব্রা উপরে সরিয়ে স্তন দুটি উন্মুক্ত করলাম। আহ, ৫ বছর আগে দেখা সেই নগ্ন দুলতে থাকা স্তনের কথা মনে পড়লো। এই সেই স্তন। আমার প্রিয় দুটো দুধ। একদম হাতের কাছে। আজ তোমাকে চিবিয়ে খাবো চুষে চুষে। মামীর গায়ের উপর উঠে গেলাম গড়িয়ে। দুই হাতে দুই নগ্ন স্তন ধরে ছোট ছোট চাপ দিতে শুরু শুরু করলাম। ভীষন টানটান, মোলায়েম স্তনের ত্বক। হাত বুলাতে আরাম লাগে। বোঁটাটা মোহনীয় খয়েরী। জিহবা দিয়ে স্পর্শ করলাম প্রথমে। রাবারের বল। মুখে পুরে নিলাম বামস্তনের বোঁটাটা। চুষতে শুরু করলাম আস্তে আস্তে। মামী তখনো ঘুমে। আমি চুরি করে খেয়ে যাচ্ছি মোহনীয় স্তন। বামটা চুষতে চুষতে লাল হয়ে গেলে ডানপাশের স্তনে নজর দিলাম। ওই বোঁটা এখনো শুকনা। মুখে নিয়েই ভিজিয়ে চুষতে লাগলাম। কিছুক্ষন পর দুই স্তনের উপরিভাগ আমার লালায় ভরে গেল।
হঠাৎ খেয়াল করলাম মামী নড়ছে। মানে জেগে উঠতে চাইছে। কিন্তু হাত বাধা অবস্থায় সুবিধা করতে পারছে না। পুরোপুরি জ্ঞান ফিরে আসার আগে প্রধান কাজ শেষ করতে হবে। নিজের প্যান্ট খুলে বিছানায় উঠে মামীর শাড়ীটা কোমর পর্যন্ত তুলে দিলাম তারপর দুই রানের মাঝখানে অবস্থান নিলাম। সোনাটা কালো ঘন বালে আবদ্ধ। ছিদ্র বা যোনীপথ দেখা যাচ্ছে না। আমার লিঙ্গ তখন টানটান শক্ত। মামী নড়ে নড়ে জেগে উঠছে। আমি দেরী না করে দুই রানের মাঝখানে হাত চালিয়ে জঙ্গলের ভেতর ছিদ্রটা আবিষ্কার করলাম। ছিদ্রের গোড়ায় লিঙ্গটা নিয়ে হাতে থু থু দিয়ে সোনায় লাগিয়ে পিছলা করলাম। ওখানে হাত লাগানো মাত্র মামী গুঙিয়ে উঠে কে কে করে উঠলো। আমি চড়ে বসলাম মামীর শরীরে আবার এক হাতে লিঙ্গটা যোনীমুখে সেট করে এক ইঞ্চির মতো ঢুকিয়ে দিলাম। মামী চিৎকার করে উঠতে চাইলে আমি ফিস ফিস করে ধমক দিলাম। “চুপ মাগী। চিৎকার করলে ছুরি দিয়ে গলা কেটে ফেলবো।” মামী চুপ করলো ভয়ে। আমি আরেক ঠেলা দিয়ে আরো এক ইঞ্চি ঢুকালাম। কঠিন কাজ। সহজে ঢুকতে চায় না। জীবনে কারো সোনায় ঢুকাইনি। তাছাড়া এটা এত টাইট আগে জানতাম না। আমি গায়ের উপর শুয়ে দুই হাতে স্তন দুটো ধরে মুখটা মামীর ঠোটের কাছে নিয়ে চুমু খেলাম। বেটির ঠোটও মিষ্টি। ওদিকে সোনা উত্তেজনায় মাল বের হবার দশা। আমি ইয়াক করে একটা জোর ঠাপ মেরে ঢুকিয়ে দিলাম পুরো লিঙ্গটা। তারপর মজার ঠাপ চলতে থাকলো মিনিট খানেক। দুমিনিট ঠাপ মারার পর মাল বেরিয়ে গেল গলগল করে। আমি নেতিয়ে শুয়ে পড়লাম মামীর গায়ের ওপর।
মামী বললো এবার আমাকে ছেড়ে দাও। আমার তখনো একটা কাজ বাকী। ফিসফিস করে ধমক দিলাম, চোপ। এখন তোকে বস চুদবে। আসলে আমি এই সুযোগে আমার লিঙ্গটা ওনার মুখে দিতে চাইছিলাম। এই জিনিস ব্লু ফিল্মে দেখেছি। বাথরুমে গিয়ে ওটা ধুয়ে এনে একটু বিশ্রাম নিলাম। মাল বের হবার পর শালার ধোন থেকে সম মজা চলে যায়। ওটা আর চুদতে চায় না। কিন্তু সুযোগ আর পাবো না বলে এটা করে নিচ্ছি। আমি খাটের কিনারায় দাড়িয়ে নরম লিঙ্গটা মামীর মুখের কাছে নিয়ে ফিসফিস করে বললাম, এটা চোষ। মামী রাজী হলো না। মাথা সরিয়ে নিতে চায়। কিন্তু আমার লিঙ্গের মুন্ডিটা মামীর ঠোটের ছোয়া পেতেই টাং করে উঠলো উত্তেজনায়। আবার শক্ত হওয়া শুরু করেছে। এবার আমি মামীর মাথাটা দুহাতে চেপে ধরে, লিঙ্গের মুন্ডিটা দুঠোটের সাথে ঘষতে লাগলাম। মাগী মুখ বন্ধ করে রেখেছে। এটা আমার আরো মজা লাগছে। এবার ওনার পুরো মুখটা আমার দুই রানের মাঝখানে চেপে ধরলাম। আমার লিঙ্গ, বিচি, পুরা সেটের সাথে ঘষতে লাগলাম। খুব আরাম লাগলো। ওনার নাকের সাথে ঘসলাম মুন্ডিটা। বিচি দুইটা গালের সাথে চেপে ধরলাম। ওনার মুখটাকে যতটা সম্ভব আমার যৌনাঙ্গের সাথে ঘষে সর্বোচ্চ উত্তেজনা সৃষ্টি করলাম। ঘষতে ঘষতে এক পর্যায়ে মুখে একটা ঘুষি দিতে মুখটা ফাক করলো, তাতেই জোর করে লিঙ্গটা ঢুকিয়ে দিলাম। তার পর ননস্টপ ঠাপ মারতে মারতে আবার মাল বের করলাম। সবগুলো থক থকে মাল ছেড়ে দিলাম মুখে চোখে দাতে। আজকে আমার একটা প্রতিশোধ নেয়া হলো। শালীর উপর আমার একটা দারুন রাগ ছিল। আজ সুখ মিটিয়ে শোধ নিলাম। তারপর গালে দুটো চড় মেরে চলে এলাম।
বয়স তাঁর এখন ৪৮ কিন্তু যৌবন লাবন্য এখনো রয়ে গেছে অনেকটা। কিন্তু নানান টেনশানে শরীরটা খারাপ থাকে প্রায়ই। সেদিন বাসায় গিয়ে কথা বলছিলাম এটা সেটা, হঠাৎ উনি বললেন খারাপ লাগছে, মাথা ঘুরাচ্ছে। আমি ঘাবড়ে গেলাম। ডাক্তার ডাকতে চাইলে উনি বললেন, লাগবে না, তুমি আমাকে বেডরুমের বিছানায় শুইয়ে ফ্যানটা ছেড়ে দাও। আমি ওনাকে ধরে ধরে দুপা নিতেই ঘুরে পড়ে গেলেন, তাড়াতাড়ি আমি ধরে মেঝেতে শুইয়ে দিলাম। তারপর দুহাতে কোলে নিয়ে বিছানায় নিয়ে যাবো। পিঠের নীচে একহাত দিয়ে হাটুর নীচে অন্য হাত দিয়ে তুলতে চাইলাম, বেশ ভারী, তবু কোনমতে তুলে বিছানায় নিয়ে ফেললাম। নিঃশ্বাস পড়ছে, জ্ঞান হারিয়েছে। বুঝতে পারলাম না কি করা উচিত। বাসায় আর কেউ নেই। আমি ফ্যানটা ছেড়ে বুক থেকে আচলটা সরিয়ে দিলাম। বুকের উপর চাপ দিয়ে জ্ঞান ফেরানো যায় বোধহয়, সিনেমায় দেখেছি। কিন্তু ওনার বুকের দিকে তাকিয়ে আমি টাং করে ৩০ বছর আগের অতীতে চলে গেলাম। এই সেই মহিলা, যাকে আমি চিরকাল কল্পনা করে এসেছি। যাকে যৌবনের কালে নগ্নবক্ষা দেখেছি। বড় সাধ ছিল সেই সুন্দর দুটো স্তন কোনদিন সুযোগ পেলে ধরে দেখবো। আজ সেই সুযোগ এসেছে কী? ডান হাতটা দিলাম ওনার ব্লাউজের উপর দিয়ে বুকের উপর। ব্রা নেই। নরম স্তন। বয়সের কারনে তুলতুলে হয়ে আছে। বয়স হয়েছে তাতে কী, এই তো সেই সাধের স্তন যাকে আমি কল্পনায় কত চুষেছি। এবার সত্যি সত্যি খাবো। আমি দুহাতে মামীর স্তন দুটি ব্লাউসের উপর দিয়েই কচলাতে লাগলাম। নাহ অত খারাপ না। এখনো ভালো লাগছে। আমার বউয়ের গুলার চেয়ে তাজা আছে। পটপট করে বোতাম খুলে স্তন দুটি মুক্ত করে নিলাম ব্লাউজ থেকে। কী সুন্দর। ঝুলেছে কিছুটা, কিন্তু মাখন মাখন ভাব এখনো আছে। ৩০ বছর আগের সেই ঝুলন্ত স্তনের স্মৃতি চোখো ভাসলো। স্তনের বোটা দুটো এখনো সেদিনের মতো তাজা। মুখটা নামিয়ে স্তনবোটায় চুমু খেলাম। সময় কম, জ্ঞান ফেরার আগেই খেয়ে নিতে হবে। খপ করে মুখে পুরে কামড়ে কামড়ে খেতে শুরু করলাম। ময়দার মতো হাতের মুটোয় পিষলাম। কী সুখ, মাখন মাখন দুধের নরম নরম মাংস। এত চোষাচুষি চলছে মামীর শরীরের ওপর দিয়ে কিন্তু ওনার ঘুম ভাঙে না। উত্তেজনা আরো বাড়লে গায়ের উপর উঠে বসলাম। প্যান্ট খুলে খাড়া লিঙ্গটা দুই স্তনের মাঝখানে বসালাম। তারপার ঠাপ মারতে লাগলাম। স্তন দুটো পিছলা মালে ভরে গেল। একসময় ইচ্ছে হলে মুখে পুরে দেই লিঙ্গটা। কিন্তু মালের গন্ধে কিছু টের পেয়ে যেতে পারেন উনি, তাই শুধু বিচিদুটো মুখের সাথে ঘষলাম। আমার ইচ্ছে হলো ওনাকে চুষতে চুষতে মাল ফেলবো, কিন্তু ধরা যাতে না পড়ি তা দেখতে হবে। আমি ওনার শাড়ীটা রানের উপর তুলে দিলাম। সাদা ফর্সা রান দুটো দেখে চনুটা ওখানে ঘষার ইচ্ছা হলো। লাগালাম ওখানে। আরেকটু গভীরে তাকাতে ওনার সোনাটা নজরে এল। হাত দিয়ে সোনাটা ধরলাম। বালে ভরা। শুকনা খসখসে। এত শুকনা অবস্থায় ধোন ঢুকবে না। তবু দুই রানের মাঝখান বরাবর ধোনটাকে রানের সাথে লাগিয়ে শুয়ে পড়লাম। রানের সাথে ঘষতে লাগলাম। ওদিকে দুধগুলো মুখে নিয়ে চুষছি। এই চোষা আর ঘর্ষনের দিমুখী চাপে লিঙ্গটা মালে ভরে যায়। আরো কয়েকবার ঘষা লাগতেই ফচাৎ করে মাল বের হয়ে ছড়িয়ে যায় ওনার পুরো সোনায় আর বালে। টের পাবে কিনা কে জানে। কিছুটা মুছে দিলাম সায়া দিয়ে। তারপর সোনায় দুটো টিপ মারলাম হাত দিয়ে। এটা দিয়ে মামা চুদে। আমি চুদি নাই। ঘষছি কেবল। টিস্যুপেপার নিয়ে আমার লালাগুলো মুছলাম ওনার দুধ থেকে।
তারপর ব্লাউজের বোতাম লাগিয়ে, শাড়ীটা ভদ্রভাবে পড়িয়ে বাথরুমে চলে গেলাম ধোনটা ধুয়ে নিতে। মুতেও নিলাম একটু। বাথরুম থেকে মগে করে পানি নিয়ে এলাম। চোখে মুখে মারলাম মামীর। এবার জেগে ওঠো। হঠাৎ মনে হলো ঠোটদুটোর কথা। মুখ নামিয়ে ঠোটে কঠিন চুমু খেলাম। একটা দুটো তিনটে, চুমুর জোরে মামী গুঙিয়ে উঠলো আরেকটু। আমি আশাবাদী হলাম। বললাম, মামী ওঠেন। মুখে মাথায় আরো কয়েকটা ঝাকুনি দিতে মামী জেগে উঠলো। বললো,
-আমি কোথায়
-এইতো আপনি বাসায়
-কী হয়েছে, আমার দুর্বল লাগছে
-কিছু হয়নি, আপনি জ্ঞান হারিয়েছিলেন
-আমাকে একটু পানি দাও(আমার গায়ে ভর দিয়ে বসলেন)
-এই তো খান (আমি পানি দিলাম। এখন পালাতে পারলে বাচি। কিন্তু মামী আমাকে জড়িয়ে ধরে আছে)
-ভাগ্যিস তুমি ছিলা। নইলে আমি মরে পড়ে থাকতাম।
-আরে না, কিচ্ছি হয়নি। ভয় পাবেন না।
-তুমি কিন্তু যাবে না। আমাকে ধরে রাখো। (আমি মামীকে ধরে রাখলাম, কিন্তু মালের গন্ধ পাচ্ছি)
-আমি আছি
-তুমি আমার পাশে শোও
-না, ঠিক আছে
-কি ঠিক আছে, লজ্জা কিসের, আসো
আমার আসলে মাল পড়ে যাওয়াতে আমি আগ্রহ হারিয়ে ফেলেছি। এখন ওনাকে বিরক্তই লাগছে। তবু জড়িয়ে ধরে রাখি। মুখে মাথায় হাত বুলাতে থাকি। উনি আমার হাতটা নিয়ে বুকের উপর রাখে। নরম বুক যা একটু আগেও খাওয়ার জন্য পাগল ছিলাম। কিন্তু এখন মনে হচ্ছে গরম মাংসপিন্ড। আমি হাত সরিয়ে নিতে চাইলাম। উনি চেপে ধরে বললেন, বুকটা ধরফর করছে। তুমি এখানে চাপ দাও। আহ এরকম প্রস্তাব আগে পেলে আমি বর্তে যেতাম। এখন আমি বিরস মুখে হাসলাম। এড়াতে চাইলাম। কিন্তু মামী হাতটা নিয়ে একেবারে ব্লাউজের ভেতর ঢুকিয়ে দিলেন। আমার সংকোচ দেখে উনি বললেন,
-শোন তুমি লজ্জা পাচ্ছ আমি জানি। কিন্তু রোগীর সেবার জন্য ডাক্তার যেমন লজ্জা করতে পারে না, তুমিও পারো না। তুমি আমার দুধে হাত দিলে কোন সমস্যা নাই, কারন ওটা ডাক্তারের হাত। ডাক্তারেরা মেয়েদের দুধে হাত দিতে পারে।
-তা জানি
-তাহলে, তুমি লজ্জা পাচ্ছো কেন।
-না, এই ধরছি।
-তোমার বউয়ের চেয়ে কি এগুলো বেশী বুড়ো
-কী যে বলেন মামী
-তোমাকে আরেকটা কথা বলিনি তুমি লজ্জা পাবে বলে (আমি চমকে গেলাম শুনে)
-কী (ভয়ে ভয়ে)
-বুক ধরফরানি কমাতে আমার একটা কাজ করতে হয় যেটা তুমি করতে লজ্জা পাবে না
-কী কাজ
-তোমার মামা হলে পারতো
-মানে
-মানে স্বামী স্ত্রী করে
-বুঝেছি
-ওটা করতে পারলে এটা কমতো
-ডাক্তার কি ওটা করতে পারে
-না
-তাহলে?
-তাহলে আর কি, আমাকে কষ্টটা পেতে হবে সারারাত
-মামী
-কী
-আমি যদি আঙুল দিয়ে ইয়ে করে দেই তাহলে কী হবে
-না, আঙুল দিয়ে উত্তেজনা আরো বাড়বে
-অথবা এক কাজ করলে কেমন হয়, যাতে ব্যাপারটা খারাপ না দেখায়
-কী কাজ
-মুল ব্যাপার হলো ওটার ভেতর এটা ঢুকানো, আপনি সারা শরীর ঢেকে চোখ বন্ধ করে শুধু ওখানে একটা ফাক রেখে শুয়ে পড়ুন, আমিও শুধু ওইটাকে বের করে ওই জায়গা দিয়ে ঢুকিয়ে দিলাম। তাতে হবে না?
-অদ্ভুত বুদ্ধি
-হবে না?
-হতে পারে। তুমি চোখ বন্ধ করো।……………এবার খোলো (খুলে দেখি মামী একটা সালোয়ারের নীচ দিয়ে ছিদ্র করে মামীর যোনীছিদ্রটা বের করে রেখেছেন।)
-মামী
-কী
-একটা সমস্যা
-আমার এটা তো নরম।
-তাহলে?
-একটা উপায় আপনাদের বৌমা করে
-কী
-এটা মুখে নিয়ে চুষে দেয়
-এটা আমি পারবো না।
-তাহলে তো কাজ হবে না, নরম জিনিস ঢুকবে না
-কতক্ষন চুষতে হয়
-কয়েক মিনিট
-না, এক মিনিট হলে আমি পারবো
-আচ্ছা (আমি সুযোগটা নিলাম, লিঙ্গটা মামীর মুখে পুরে দিলাম। মামী মুখ বিকৃত করে চুষতে লাগলো। আমি ঠাপ মারছি আস্তে আস্তে। ত্রিশ সেকেন্ডে শক্ত। মামী মুখ থেকে বের করে দিতে চাইলো। কিন্তু আমি আরো কিছুক্ষন ঠেসে ধরে রাখলাম মুখের ভেতর)
-এবার যাও। ঢুকাও ওখান দিয়ে।
আমি ফাঁকটা দিয়ে লিঙ্গের মুখটা লাগিয়ে দিলাম। মাথা ঢুকতে অসুবিধা হলো না। পিছলা হয়ে আছে আমার আগের মালের প্রভাবে, মামী জানেনা এই মাল আমি ফেলেছি। পুরো লিঙ্গটা ঢুকাতে কেমন যেন শিরশির করে উঠলো শরীরটা। এই বয়স্ক মহিলাকে আমি কেন চুদছি। কোন বাসনায়। এই যোনীটার প্রতি কোন লোভ আমার ছিল না। আমার শুধু একটা রাগ ছিল পুষে রাখা। একটা পুষে রাখা রাগের জন্যই কী আমি চুদছি ওনাকে? কিন্তু এখন তো ওনার ইচ্ছাতে ঢুকাচ্ছি। চিকিৎসার জন্য। আসলে কী চিকিৎসা নাকি উনিও ছল করে আমাকে দিয়ে চুদিয়ে নিচ্ছেন নিজের আনন্দের জন্য। ঠেলা দিতে বুঝলাম রসে ভরপুর হয়ে গেছে ইতিমধ্যে। মানে ওনার মধ্যে কাম জেগেছে। ছিদ্রটা একটু ঢিলা মনে হলো। আমার তখনো কাম জাগে নাই। এমনি দায়িত্ব হিসেবে ঢুকাচ্ছি। আরো দুটো ঠেলা দিতেই ঢুকে গেল পুরোটা। ঢুকিয়ে আমি চুপচাপ। নড়াচড়া করলাম না।
-অরুপ
-কী মামী
-ঠেলা মারো
-মারছি
-আরো জোরে
-জোরে মারলে তো চিকিৎসা হবে না, সেক্স হয়ে যাবে
-হোক, তুমি মারো। এখানে তো কেউ দেখছে না
-তবু লজ্জা লাগে
-ঢং করতে হবে না, মামীর মুখের ভেতর বাড়া ঢুকিয়ে ঠাপ মারতে তো লজ্জা করেনি।
আমি আর কথা বাড়ালাম না। ধরা পরে যাবো। রাম ঠাপ মারতে মারতে মামীকে চুদলাম আধা ঘন্টা। মামীতো হাপাচ্ছে রীতিমতো। অবাক হয়ে গেছে আমি এতক্ষন কী করে ঠিকে আছি। কিন্তু মামীতো জানে না আমি কিছুক্ষন আগেই মাল খসিয়েছি ওনার ঘুমন্ত শরীরের উপর। চরম ঠাপ মারতে গিয়ে লিঙ্গটা সুরুৎ করে বের করে ঠেসে ধরলাম ওনার পাছার সাথে। মালগুলি ঢাললাম পাছার মাংসে। এখন অবশ্য মাল খুব কম। এক চা চামচ হবে। মাল ফেলেই নেতিয়ে পড়লাম বিছানায়।

18 comments:

  1. হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প
    @
    @
    @
    ছোট কাকির পেটে আমার বাচ্চা, কাকার অবর্তমানে ছোট কাকিকে দিন রাত চুদে চুদে পেটে বাচ্চা পয়দা করলাম
    @
    @
    @
    বাংলাদেশি মেয়েদের ভোঁদা ও দুধের ছবি, প্রভার সেক্স ভিডিও রাজিবের সাথে, স্কুল কলেজের মেয়েদের ল্যাংটা ছবি, রিমার বড় দুধের ছবি
    @
    @
    @
    খালাতো বোনের তিন মেয়েকে চোদার গল্প, খালাতো বোনের তিন মেয়ে রুনা, সাবিনা ও রত্না কে একসাথে চুদার গল্প, ভাগ্নির গুদে আমার ধোন ঢুকানোর বাংলা গল্প
    @
    @
    @
    Make chodar Bangla Golpo, Tin Bondhu Mile Mayer Gude mal Felar Golpo, Mayer Boro Dudh Chodar Golpo
    @
    @
    @
    Bangla Choti Golpo In Bangla Languge, Indian bangla Choti Golpo,2500+ New Bangla Choti Golpo 2014
    @
    @
    @
    বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Bonke Chodar Golpo 2014, Bangla family Sex Real Story

    ReplyDelete
    Replies
    1. Close
      Preview

      Edit
      Sahriar Ahmed Biplob said...

      আমার শাশুড়ি রত্না পারভীন, তার মোটা পাছায় আমার আট ইঞ্চি ধোন ডুকিয়ে মজা করে চুদলাম

      ক্লাস সিক্সে পড়া কচি খালাত বোন মীম কে জোর করে চুদে মুখে মাল আউট করার সত্যি গল্প ভিডিও সহ

      রিতা ম্যাডাম ও তার ১২ বছরের মেয়েকে তিন দিন ধরে ছয় বন্ধু মিলে গন চোদা দিলাম

      আব্বু আম্মু যখন আফিসে সেই সুজুগে বিধবা কাজের বুয়ার মুখে আমার লম্বা ধোন ঢুকিয়ে মাল বের করলাম

      পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা

      Bangla Choti Golpo In Bangla Language, Latest Bangla Choti Golpo

      Bangla Adult Choti Golpo, Hindu Meyeder Chodar Bangla Sotti Golpo

      Amar Ex Girlfriend Trishar Sex Video, My Hot Girlfriend Sex Video

      হিন্দু বৌদিদের সাথে গোপন চোদাচুদির ভিডিও, কলকাতা বাংলা সেক্স কাহিনি, ইন্ডিয়ান বাংলা চটি গল্প

      আমার ছাত্রীর মায়ের ভোদার জ্বালা মিটানোর গল্প, ছাত্রীর মায়ের বড় বড় দুধ চোদার গল্প ও ছবি দেখুন এই লিঙ্কে ভিসিট করে

      আমার সেক্সী হট তিন বান্ধবী কে আক সাথে বাথরুমে চুদলাম, তিন বান্ধবী আমার লম্বা মোটা বাড়া নিয়ে মারামারি শুরু করল

      আমার বন্ধু সোহেলের মা ফারজানা কে চুদে সোহেলের উপর প্রতিশোধ নিলাম, বন্ধুর মায়ের দেহের জ্বালা মিটাল আমাকে দিয়ে

      10 August 2014 01:12

      Please prove you're not a robot
      reCAPTCHA challenge image
      Type the text:
      Get a new challenge Get an audio challenge Help



      Delete
    2. রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন
      @
      !
      @
      সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প
      @
      !
      @
      প্রাইভেট পড়াতে গিয়ে প্রথমে ছাত্রীকে চুদলাম, তার পর একে একে ছাত্রীর বড় বোন, মা, নানী, ভাইয়ের বউ সবাইকে গনহারে চুদলাম
      @
      !
      @
      ক্লাস ফাইভে পড়া মেয়ের গুদ চোদার ভিডিও, ছোট মেয়েদের সাথে সেক্স করার মোবাইল পর্ণ ভিডিও, দেশী মেয়েদের দুধ, গুদ, পাছার ছবি
      @
      !
      @
      মামাতো বোনের সাথে চোদাচুদি করতে গিয়ে ধরা খেয়ে ৫০ বছরের বুড়ি মামীকে চুদলাম, তিনজন মিলে মামিকে চুদে ভিডিও করে রাখলাম
      @
      !
      @
      আমার এক্স গার্লফ্রেন্ড এর ল্যাংটা ছবি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন, Bangladeshi College Girl Fatema Big Boobs Pictures






      ফাতেমা তুজ জোহরা পিঙ্কি ১১ আগস্ট, ২০১৪ ২:৩৮ pm

      New Bangla Choti Golpo 2014, ২০১৪ সালের নতুন বাংলা চটি গল্প ও চুদাচুদির ভিডিও দেখতে আমাদের সাইট ভিসিট করুন


      Bangla Choti Golpo Maa, Bhai Bon Choti Golpo, Khalake Chodar Golpo, Fufuke Chodar Golpo, Bondhur Bonke Chodar Choti


      Friend Er Mayer Rosalo Pod Fatanor Golpo, Sosurer Sathe Cheler Bouyer Chodachudir Golpo, ছেলের বউয়ের সাথে শ্বশুরের চুদাচুদি


      বন্ধু সজীবের মায়ের মুখে মাল আউট করার গল্প, সজীবের মায়ের পাছার ছবি, বন্ধুর মায়ের ভোদার বালের ছবি সহ চটি পড়তে এখানে ক্লিক করুন, সজীবের মা ও সেক্সী বোনকে চুদে ঠাণ্ডা করলাম


      হেড স্যারের উপর প্রতিশোধ নিলাম তার মেয়ে নিলাকে ধর্ষণ করে, স্যারের মেয়ের সাথে চুদাচুদির ভিডিও, Bangla Choti Golpo In Bangla Font, Kaki Ke Chodar Golpo


      ভিকারুন্নেসা স্কুলের স্যার পরিমল ও ছাত্রীর সেক্স ভিডিও, প্রভা ও রাজিবের সেক্স ভিডিও, ইডেন কলেজের ছাত্রীদের ৩২ টি মোবাইল সেক্স ভিডিও দেখুন আমাদের সাইটে, বংলাদেশের মেয়েদের বাল সহ লাল ভোদা

      Delete
    3. আমার শাশুড়ি রত্না পারভীন, তার মোটা পাছায় আমার আট ইঞ্চি ধোন ডুকিয়ে মজা করে চুদলাম

      ক্লাস সিক্সে পড়া কচি খালাত বোন মীম কে জোর করে চুদে মুখে মাল আউট করার সত্যি গল্প ভিডিও সহ

      রিতা ম্যাডাম ও তার ১২ বছরের মেয়েকে তিন দিন ধরে ছয় বন্ধু মিলে গন চোদা দিলাম

      আব্বু আম্মু যখন আফিসে সেই সুজুগে বিধবা কাজের বুয়ার মুখে আমার লম্বা ধোন ঢুকিয়ে মাল বের করলাম

      পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা

      Bangla Choti Golpo In Bangla Language, Latest Bangla Choti Golpo

      Bangla Adult Choti Golpo, Hindu Meyeder Chodar Bangla Sotti Golpo

      Amar Ex Girlfriend Trishar Sex Video, My Hot Girlfriend Sex Video

      হিন্দু বৌদিদের সাথে গোপন চোদাচুদির ভিডিও, কলকাতা বাংলা সেক্স কাহিনি, ইন্ডিয়ান বাংলা চটি গল্প

      আমার ছাত্রীর মায়ের ভোদার জ্বালা মিটানোর গল্প, ছাত্রীর মায়ের বড় বড় দুধ চোদার গল্প ও ছবি দেখুন এই লিঙ্কে ভিসিট করে

      আমার সেক্সী হট তিন বান্ধবী কে আক সাথে বাথরুমে চুদলাম, তিন বান্ধবী আমার লম্বা মোটা বাড়া নিয়ে মারামারি শুরু করল

      আমার বন্ধু সোহেলের মা ফারজানা কে চুদে সোহেলের উপর প্রতিশোধ নিলাম, বন্ধুর মায়ের দেহের জ্বালা মিটাল আমাকে দিয়ে

      Delete
    4. খালু কুয়েতে থাকে সেই সুজুগে খালা ও খালাতো বোনকে সাত বছর ধরে চোদার ইতিহাস, Khala o Khalato Bonke Sat Bochor Dhore Chodar Sotti Golpo



      সাত জন মিলে একজনকে জোর করে চোদা, ধর্ষণ করার গল্প, বাংলা ধর্ষণ চটি গল্প, মামাতো বোনের টাইট ভোদা ফাটানোর কাহিনি, Kajer Meye Rikta Ke Jor Kore Chodar Ghotona



      নতুন ১০০০ টি চটি গল্প পড়ুন, বাংলা মেয়েদের ফোলা ভোঁদার ছবি, বাংলা ব্লু ফ্লিম, Bangla Sex Video, New Bangla Adult Choti Golpo, মাগী চোদার গল্প পড়ুন সম্পূর্ণ নতুন গল্প



      দেবর ভাবী সেক্স গল্প, ঢাকার মেয়েদের চোদার গল্প, ঢাকার অভিজাত এলাকার মেয়েদের ল্যাংটা ফটো, Kakimar Norom Dudh Chosar Golpo, Choto Kaki ke Chodar Bangla Golpo



      Mayer Bandhobi Rikta Aunty Ke Chudlam, মায়ের বান্ধবী রিক্তা অ্যান্টি কে চোদার সত্যি গল্প, কলেজের বান্ধবী কে ব্ল্যাকমেইল করে রাম চোদন দেয়ার গল্প, Bangla Sex Story



      গীতা বৌদির ডাবকা পাছা চুদে চুদে হয়রান, গীতা বৌদির সাথে আমার প্রথম সেক্স করার গল্প ছবি সহ পড়ুন, ইন্ডিয়ান মেয়েদের সেক্স ভিডিও দেখুন, Indian Actress Sex Video, Nude Pakistani Girls

      Delete
    5. আপনার লিঙ্গ কি ছোট ? আপনার কি খুব দ্রুত বীর্যপাত হয় ? তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন, মাত্র মাত্র ৭ দিনে লিংগ বড় করুন দুই ইঞ্চি পর্যন্ত কোন রকম পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া



      যারা দেশের বাইরে থাকেন তারা স্কাইপের মাধ্যমে সেক্স চ্যাট করতে চাইলে যোগাযোগ করুন, আপনার মাল আউট না হওয়া পর্যন্ত আমাদের মেয়েরা আপনার সাথে চ্যাট করবে তবে ভিডিও করে রাখা যাবেনা ।



      ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও বরিশালের কেউ যদি ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েদের চুদতে চান তাহলে আমাদের ঠিকানায় যোগাযোগ করুন, সর্ব নিন্ম ৭০০ টাকা থেকে শুরু। আপনার পরিচয় গোপন থাকবে।



      নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সেক্সি মাগী জয়িতা আফরিন এর সেক্স ভিডিও, University Girl Leaked Sex Video With Her Boyfriend



      বাংলাদেশের সকল পতিতালয় বা বেশ্যা পাড়ার ঠিকানা, ঢাকার যেসব হোটেলে মাগী চুদতে পারবেন কোন রকম রিস্ক ছাড়া সেই সব হোটেলের ঠিকানা পেতে ক্লিক করুন



      সেক্সি মেয়েদের মোবাইল নাম্বার, হট ছবি, চোদাচুদির ভিডিও, ল্যাংটা ছবি দেখুন এই লিঙ্কে ক্লিক করে, আরও পাবেন নতুন নতুন সব চোদাচুদির গল্প।



      বাংলাদেশি, ইন্ডিয়ান ও পাকিস্তানী মেয়েদের সেক্স ভিডিও দেখুন ও ডাউনলোড করতে ক্লিক করুন। বাংলাদেশী (৫৩ টি সেক্স ভিডিও) ইন্ডিয়ান(১৭৬ সেক্স টি ভিডিও) ও পাকিস্তানী (২৯ সেক্স টি ভিডিও)



      কলেজের সেক্সি মেয়েদের সাথে মোবাইল ফোন সেক্স রেকর্ডিং শুনুন এই লিঙ্কে ক্লিক করে, দেবর ভাবীর চোদাচুদির ভিডিও দেখুন, প্রেমিকার মায়ের সাথে সেক্স সত্যি ঘটনা দেখুন, শালী দুলাভাই চটি গল্প পড়ুন ছবি সহ

      Delete
    6. বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo

      খালাতো বোনকে জোর করে চোদার রিয়েল ঘটনা, Pasher Barir Aunty o Tar Meyeke Aksathe Chodar Golpo

      গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকে ঘুমের ঔষধ খাওইয়ে রেপ করার গল্প, Sultana Apa O Tar Boro Meye Tinni Ke Chodar Golpo

      Kajer Meyer Sathe Chodachudi Korar Golpo, তিন বান্ধবী আফরোজা, নুসরাত ও শিউলি কে একসাথে চোদার কাহিনি।

      মায়ের বান্ধবী পারভীন অ্যান্টি কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদার সত্যি গল্প, Dhakar Mess E Kajer Meyer Sathe Sex Korar Ghotona

      বান্দরবন ঘুরতে গিয়ে চাকমা মেয়ের সাথে সেক্স করার গল্প, Hindu Meyeder Sathe Puja Dekhte Giye Dhon Chusiye Nilam

      খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo

      Fufur Basay Berate Giye Fufur Tin Meyer Kochi Gud Marar Golpo, এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন

      সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে, পুলিশ চুদল মেয়েকে, Bangla Choti Golpo In Bangla Language

      বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প, পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প, Boro Chachir Mota Pachar Sadh Akhono Vulte Parina.

      সাতজন মিলে একজনকে ধর্ষণ করার গল্প, বাংলা গে চটি গল্প, সমকামী ছেলেদের জন্য চটি গল্প, Bangla Somokamee Choti Golpo Latest

      Delete

    7. পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা



      Nude Indian College Girl Boobs Pussy Gallery



      রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন



      indian amateur couple on live cam show sucking and fucking



      হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প



      Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram



      কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম



      Indian sexy hot girls aunties boobs pussy photo gallery



      বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo



      punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth



      খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo



      Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree



      বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo



      Hollywood Sexy Celebrity girl fucking bathroom with her sexy boyfriend



      সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প


      ___ ____♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      Delete

    8. এই ওয়েব সাইডে রোয়েছে দশটি নগ্ন অবইদো যউন মিলনের ভিডিও চিএ




      ১ / রংপুরে বাবা মেয়ের যউন মিলনের ফলে মেয়ের পেটে বাবার বাচ্চা এবং তাদের পুলিশ গ্রেপতারের = ১টি vedio চিত্র প্রকাশ




      ২/নাইকা সাবনুর তার বয় ফ্রেন্ডের সাথে হোটেলে যৌন মিলনের রিয়েল = ২টি vedio প্রকাশ




      ৩/ফুফুর সাথে ভাইপোর যৌন মিলনের রিয়েল = ৫টি vedio চিত্র ।প্রকাশ




      ৪/ মা এবং ছেলের জউনো মিলনে বাবা বাধা দিলে বাবা হত্যার ঘটনা প্রকাশ। এবং মা ছেলের যৌন মিলনের =৩টি vedio।প্রকাশ



      ৫/দুলাভাই শালিকে জোর করে চুদে ভিডিও করে শালিকে বার বার চোদা দিতে বাধ্য করে = ৬টি vedio।প্রকাশ




      ৬/প্রাইবেট মাস্টারের সাথে মা মেয়র যৌন মিলনের = ১টি vedio।প্রকাশ।




      ৭/বড় ভাইয়ের বউকে জোর করে চুদে ভিডিও জিম্মিকরে বার বার যৌন মিলনের =৮টি vedio।প্রকাশ




      ৮/ ছোট বোনকে মামা বারি নেয়ার কথা বলে হোটেলে নিয়ে চোদারপর বোন মাকে বলে দিলে =২টি vedio প্রকাশ।




      ৯/ মামা তার ভাগ্নিকে থাইল্যান্ডের কথা বলে দেহ ব্যবসায়ে নিযুক্ত করে ।ভাগ্নি তার মামার নামে মামলা করলে মামা তার ভাগ্নির দেহ ব্যবসার = ১০টি vedio প্রকাশ ।




      ১০/মামাতো বোনকে বিয়ে করতে না পারায় মামিকে তিন বন্দু মিলে ধর্ষণ করার = ৪টি vedio প্রকাস।।

      Delete
    9. বিপুল বেগে ছিটকে বেরলো তরল বীর্য ম্যাডামের মুখের মধ্যে



      মায়ের কথামত গুদে মুখ রেখে চাটতে ও চুষতে শুরু করে দিলাম মায়ের মুখ থেকে সুখের শব্দ বের হতে লাগলো একটু পরে আমি আমার বাড়া ধরে মায়ের গুদের মুখে ঘোড়াতে লাগলাম



      ছেড়ে দিন আমার ভোদা আগুন লেগে গেছে ই ই ই আমি আর আপনার পেনিস নিতে পারছিনা



      আমি ভাবীকে উপুর করে আমার ধন ভাবীর ভোদায় ঢুকিয়ে ঠাপাতে থাকলাম



      ছিনতাইকারী বললো টাকা পয়সা গহনা নিব না শুধু ভোদাটা চুদতে দেন



      গ্রামের মেয়ের ভোদায় কালো মোটা ধোন ঢুকায়া দিলাম রস বের হইয়া আমার মুখে আসল



      সদ্য দেখা ডাঁসা ডাঁসা মাই দুটোর ছবি আমার চোখে আটকে গেল



      কি গো আমার রসের নাগর দাদার বৌকে চুদে ক্লান্ত হয়েগেলে নাকি



      চোদায় যে এত সুখ আমি আজ প্রথম অনুভব করলাম



      সমস্ত মদ আমার দুধ হতে শুরু করে যৌনাংগ পর্যন্ত ঢেলে দিল



      তোমরা দুই বোন কাপড় খুলে নেংটা হয়ে থাকো আমি ৫ মিনিটের মধ্যে আসছি



      বিয়ের অনুষ্ঠানে তিন বন্ধু মিলে মাকে কঠিন চুদন দিলাম



      গার্লফ্রেন্ডকে না পেয়ে খালাতো বোনকে চুদে দিলাম



      খেতের ভেতরে ধরে নিয়ে গিয়ে ওকে প্রান ভরে চুদলাম



      কাম যন্ত্রণায় অহনা আহ্ উহ্ শব্দ করে চিৎকার করতেছিল



      দুই বোন মিলে আমার বাড়াটা লজেন্সের মত চুষতে থাকে



      দিদিকে শুধু চোদা আর তার ননদের আচোদা গুদ ফাটিয়ে দিলাম



      শ্বাশুড়ি আম্মার গুদের ভেতর জ্বামাই বাবর ধোন



      একদিন স্কুলড্রেসে ওর দুধের বোটা দুটো হালকা দেখতে পেয়েছিলাম



      ভেজা ভোদা থেকে টপটপ করে পানি ঝরতে লাগল চুষে নিলুম পুরোটা



      খালাত বোনের ভোদার বাল আর ভিজা গুদ অনুভব করলাম



      তারপর দুই হাত দিয়ে ভাবীর ডাসা ডাসা দুধ দুইটা মালিশ করতে থাকি



      ছিনতাইকারী বললো টাকা পয়সা গহনা নিব না শুধু ভোদাটা চুদতে দেন



      তারেক আর রহমানের ধোনের চোদা খেতে খেতে ভোদা টা ধ্যতা হয়ে গেছে



      ভালো করে চেপে ধরো বৌদি পুরোটা ঢোকেনি এখনো পুরোটা ঢোকাতে গেলে একটা জোড় ঠাপ দিতে হবে এবার

      Delete

  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti13.blogspot.in এর উপর Click করুন

    To view Sexy Actress click on sexyxxxwallpaper.blogspot.in

    নতুন নতুন চুদাচুদির গল্প পড়তে chotigolpo19.blogspot.in এর উপর Click করুন

    ReplyDelete
  3. ___ ____♥♥♥♥♥♥♥ ___♥♥♥♥♥♥♥♥♥♥ ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ _♥♥CLICK HERE♥♥♥♥ ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥ ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥ ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥ ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥ _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥ ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥ _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥ _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥ _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥ _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥ _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥ ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ ________♥♥♥♥♥♥♥♥♥♥ _______♥♥♥♥♥♥♥♥♥ _______♥♥♥♥♥♥ ______♥♥♥♥♥♥ ______♥♥♥♥♥♥ ______♥♥♥♥♥♥ ______♥♥♥♥♥ ______♥♥♥♥♥ _______♥♥♥♥ _______♥♥♥♥ _______♥♥♥♥ ______♥♥♥♥♥♥ _____♥♥♥♥♥♥♥♥ _______|_♥♥♥♥♥ _______|__♥♥♥♥♥♥ ReplyMarch 17, 2015 at 12:43 PM

    বাংলা চুদাচুদির গল্প এবং ভিডিও

    ReplyDelete